বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ধুকুরিয়াবেড়া ইউনিয়ন শাখার উদ্যোগে গীতাদান ও কর্মী সমাবেশ !

                            হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ধুকুরিয়াবেড়া ইউনিয়ন শাখার উদ্যোগে গীতাদান ও কর্মী সমাবেশ ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ধুকুরিয়াবেড়া ইউনিয়ন শাখার উদ্যোগে গীতাদান, কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ই জুলাই রোজ শুক্রবার বিকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের কলাগাছি সার্বজনীন রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে গীতাদান, কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত গীতাদান, কমী সমাবেশ ও আলোচনা সভায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ধুকুরিয়াবেড়া ইউনিয়ন শাখার সভাপতি লক্ষণ চন্দ্র কর্মকার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিলীপ সরকার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক রনি মিত্র,
উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বেলকুচি সরকারী কলেজের সাবেক সহকারি অধ্যাপক, অনুষ্ঠানের উদ্বোধক সুব্রত পাল (এস পাল)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার সহ সভাপতি পরিতোষ কুমার সরকার, যুগ্ন সাধারন সম্পাদক পলাশ সাহা, সাংগঠনিক সম্পাদক পংকজ কুমার সরকার, প্রচার সম্পাদক বিপ্লব শীল, যুব ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উজ্জ্বল অধিকারী, পৌর শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নন্দ দুলাল রাজবংশী, দৌলতপুর ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক উজ্জ্বল কুমার সুত্রধর, সদস্য আশিষ সরকার, খোকন কুমার সেন প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়