শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জ-৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজার পথসভা !

                            সিরাজগঞ্জ-৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজার পথসভা ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা করেছে বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

শুক্রবার (৮ সেপ্টম্বর) বিকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত পথসভা অনুষ্ঠিত হয়।

কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহআলম সরকারের সভাপতিত্বে ও উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুজার মাষ্টারের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৫  (বেলকুচি-চৌহালী) আসন্নের নৌকার মনোনয়ন প্রত্যাশী বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

পথসভায় আরও বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর বদর উদ্দিন মন্ডল, আক্তার হোসেন প্রামানিক, কাউন্সিলর নার্গিস বেগম ঊষা, যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ফারুক সরকার, সোহাগপুর মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য রাতুল ভুঁইয়াসহ আওয়ামী লীগের সহযোগি সংগঠন ও বিভিন্ন স্তরের স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যে এদেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়