সোমবার, ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে নিত্য প্রয়োজনীয় দ্রবাদির মূল্য কমানোর দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

সিরাজগঞ্জে নিত্য প্রয়োজনীয় দ্রবাদির মূল্য কমানোর দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

আজিজুর রহমান মুন্না: রোববার সকালে সিরাজগঞ্জে নিত্য প্রয়োজনীয় দ্রবাদির মূল্য কমানোর দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয় । “Right to Food For Better Life and a Better Future” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিদ্যমান বৈষম্য হ্রাস করে সামাজিক সুরক্ষা কর্মসূচির পরিসর বৃদ্ধির মাধ্যমে খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় দ্রবাদির মূল্য কমানোর দাবিতে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) সিরাজগঞ্জ গনপতি রায় এর নিকট স্মারালিপি প্রদান করেন ‘খাদ্য অধিকার বাংলাদেশ’ সিরাজগঞ্জ জেলা কমিটির সদস্য বৃন্দরা।  এরপর জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র্যালি সিরাজগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মনসুর আলী অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। র্যালি শেষে মনসুর আলী অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ বরমান হোসেন।  এ সময় উপস্থিত ছিলেন এনডিপির এমএন্ডই বিভাগের উপপরিচালক কাজী মাসুদুজ্জামান, ব্র্যাক জেলা সমন্বয়কারী মোঃ রইস উদ্দিন,  দীপ সেতু সমন্বয়কারী এস, এম শহিদুল ইসলাম সহ ‘খাদ্য অধিকার বাংলাদেশ’ সিরাজগঞ্জ জেলা কমিটির কর্মকর্তা ও সদস্য গণ উপস্থিত ছিলেন।  সভাটি পরিচালনা করেন কমিটির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। কর্মসূচিটি সফল করার জন্য এনডিপিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা অংশগ্রহণ করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়