বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে নানা আয়োজনে  স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।   জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল  সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে, সোমবার (১৯ আগষ্ট-২০২৪খ্রীঃ)  সকাল ১১ টায় সিরাজগঞ্জ শহরের ইবি রোড়ে দলীয় কার্যালয়ে   সংগঠনটির নেতাকর্মীদের উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি,  স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করা৷ হয়, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, আনন্দ র‌্যালি সহ নানা কর্মসূচি পালন করা হয়।

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জনন্দিত নেতা  সাইদুর রহমান বাচ্চু।
সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক ভিপি শামীম খান, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর আলম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ।

এ সময়ে  জেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদmক নূর কায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক  মির্জা মোস্তফা জামান, আবু সাঈদ সুইট, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মিলন হক রঞ্জু, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ সহ সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।
সভা শেষে  বর্ণাঢ্য আনন্দ র‍্যালি বের করে  শহরের প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ করে দলটির নেতা-কর্মীরা। উল্লেখ্য, ১৯৮০ সালের ১৯ আগস্ট সংগঠনটি প্রতিষ্ঠা করেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়