বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে তাড়াশে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে প্রস্তুতি সভা !

                            সিরাজগঞ্জে তাড়াশে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে প্রস্তুতি সভা ! - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আগামী ৬ সেপ্টেম্বর বুধবার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মতিথি’র শুভ জন্মাষ্টমী উপলক্ষে শুক্রবার বিকেলে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ তাড়াশ উপজেলা শাখার উদ্যোগে পার্থ এন্টারপ্রাইজের বাজারস্থ কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

তাড়াশ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রজত ঘোষের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনন্দ ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন সহ-সভাপতি মৃদুল সরকার পলু ,সহসভাপতি সনাতন দাশ,হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি আশুতোষ সান্ন্যাল,সাধারণ সম্পাদক শ্যামসুন্দর টুটুল, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক মানিক রায়, সাংগঠনিক সম্পাদক রঞ্জিত পোদ্দার, দপ্তর সম্পাদক মৃণাল সরকার মিলু , কোষাধ্যক্ষ সুকুমার সরকার, প্রচার সম্পাদক বাদল দাস প্রমূখ।

ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে প্রস্তুতি সভায়
বক্তারা বলেন, সকল ভক্তদের অংশগ্রহণে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মতিথি’র শুভ জন্মাষ্টমী ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পালন করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করছি। আশা করছি ঐক্যবদ্ধভাবে সবাইকে নিয়ে এবারের শুভ জন্মাষ্টমী উৎসব সুষ্ঠু, সুন্দর, আনন্দঘন পরিবেশ ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে আমরা পালন করবো।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়