বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জের সলঙ্গায় সাংবাদিকের উপর যুবদল নেতার হামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় দৈনিক করোতোয়া পত্রিকার সলঙ্গা প্রতিনিধি ও সলঙ্গা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক কোরবান আলীর উপর থানা যুবদলের যুগ্ম আহবায়ক সেলিম এলাহি ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে সলঙ্গার লুঙ্গি হাটায় গেলে সাংবাদিক কোরবান আলীর উপর হামালা করে সলঙ্গা থানা যুবদলের যুগ্ম-আহবায়ক সেলিম এলাহী ও তার সহযোগীরা। এ সময় উপস্থিত লোকজন ‘সাংবাদিক কোরবান কে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা করান।
আহত সাংবাদিক কোরবান আলী বলেন, আমি বাড়ি থেকে আমার মোটর সাইকেল নিয়ে সলঙ্গা বাজেরর লুঙ্গি হাটায় গেলে, যুবদল নেতা সেলিম এলাহী ও তার সহযোগীরা আমার উপর অতর্কিত হামলা চালায়। তার সাথে আমার কোন পুর্ব শত্রুতার ছিল না। এবিষয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেনন বলেও জানান তিনি।
অভিযুক্ত সেলিম এলাহী সলঙ্গা থানার বনবাড়ীয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আলী আশরাফের ছেলে ও থানা যুবদলের যুগ্ম আহবায়ক। সে এলাকায় পুকুর খনন, মাটি ব্যাবসার সাথে জরিত বলে জানিয়েছে এলাকা বাসি। এবিষয়ে অভিযুক্ত সলঙ্গা থানা যুবদলের যুগ্ম আহবায়ক সেলিম এলাহী  মুঠোফোনে বার বার কল দিলেও ফোন রিসিভ করেননি।
সলঙ্গা থানা যুবদলের আহবায়ক রাশেদুল ইসলাম পাপন জানান, বিষয়টা শুনেছি দু:খ জনক। তৎক্ষনিক আমার সদস্য সচিব শাহিন রেজাকে সাংবাদিক কোরবান আলী ও সেলিম এলাহীকে নিয়ে বসে সমাধান করতে বলেছি। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম রবিউল ইসলাম জানান, ঘটনাটা শুনেছি তবে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। সাংবাদিক সংগঠন গুলোর পক্ষ থেকে সাংবাদিক কোরবান আলীর উপর হামলার ঘটনায় প্রতিবাদ এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়