বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিংড়ায় দূর্গােৎসব উপলক্ষে বিএনপি নেতার বস্ত্রসামগ্রী বিতরণ

রবিন খান, নিজস্ব প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে উপহার হিসেবে বস্ত্রসামগ্রী বিতরণ করেছেন ২০১৮ সালে নাটোর- সিংড়া আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী উপজেলা বিএনপি নেতা দাউদার মাহমুদ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় সিংড়া বাসস্ট্যান্ডে তার নিজ কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করেন সিংড়া উপজেলা বিএনপি নেতা দাউদার মাহমুদ এসময় তিনি বলেন, হিন্দুরা আমাদের ভাই। যে যার ধর্ম পালন করবে। ইসলাম ধর্মে বৈষম্যের কোনো স্থান নেই। দুর্গাপূজা শেষ না হওয়া পর্যন্ত প্রত্যেক পূজামন্ডপে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পাহারা দেবে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।যুবনেতা আব্দুল আল মমিনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিংড়া পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, যুগ্ম-আহবায়ক বোরহান উদ্দিন বাবু, উপজেলা যুবদলের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সিংড়া শহর যুবদলের আহবায়ক এড. নাজমুল হক, সদস্য সচিব আমিনুল হক, প্রভাষক খালেকুজ্জামান, প্রভাষক তানভীর আহমেদ মামুন, ছাত্রনেতা মো. নিশান, অর্পণ, আতিক প্রমূখ। উল্লেখ্য, সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ৫০০জন নারী-পুরুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়