বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিংড়ায় দমদমা দত্তপাড়া দুর্গা মন্দির কমিটির আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রবিন খাঁন, সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সিংড়া দমদমা দত্তপাড়া দুর্গা মন্দির কমিটির আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

প্রায় তিন হাজার রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। ডা. শান্তনু কুমার সাহার ব্যবস্থাপনায় রোগী দেখেন ডাঃ বর্ণালী তালুকদার, ডাঃ রাজেশ সাহা, ডা: সনদ ঘোষ, ডাঃ শাহজালাল সরকার, ডাঃ ফারজানা দৃষ্টি প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন, মন্দির কমিটির সভাপতি বিনোদ কুমার দত্ত, পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সহ সভাপতি সুজিত সাহা, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এস.এম রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক রবিন খান, প্রচার সম্পাদক ফজলে রাব্বি, পরিবেশ সম্পাদক রানা মাসুদ প্রমুখ।মেডিকেল ক্যাম্পের উদ্যোক্তা ডা. শান্তনু কুমার সাহা বলেন, গত ১৫ বছর ধরে প্রতি দুর্গাপূজায় ফ্রি মেডিকেল ক্যাম্প করে আসছি। এ বছর প্রায় ৩ হাজার রোগীকে চিকিৎসা দেওয়ার পাশাপাশি ৩ লাখ টাকার ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়