বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাকিবের ছবি পোস্ট করে সালমান মুক্তাদির লিখলেন, এটা কোন প্রাণি

সংবাদের আলো ডেস্ক: ক্রিকেট থেকে ছুটি বের করে কানাডার টরন্টোর একটি চিড়িয়াখানায় পরিবারের সঙ্গে ঘুরতে বের হয়েছেন সাকিব। আজ শুক্রবার এই অলরাউন্ডারের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা স্টোরিতে এসব জানা যায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাকিবের স্ত্রী নিজেদের ঘুরে বেড়ানোর ছবি শেয়ার করে লিখেছেন, ‘ফ্যামিলি টাইম।’ যেখানে দেখা যাচ্ছে, পরিবারের সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই আছেন সাকিব।

এদিকে, সামাজিক যোগযোগমাধ্যমে সাকিবের সেই ছবি শেয়ার করেছেন সালমান মুক্তাদির। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘জেনে ভালো লাগল। কিন্তু এটা কোন প্রাণি?’

তিনি আরও লিখেছেন, ‘যখন আমাদের বাচ্চাদের মাথায় গুলি লাগে আমরা সবাই আপনার সন্তানদের রক্ষা করার জন্য লড়াই করছি। একবার আমি আমার মেয়েদের বলেছিলাম যে একজন মানুষকে অসম্মান করবে না যে বিশ্বব্যাপী আপনার দেশের প্রতিনিধিত্ব করে। আমি অবশ্যই তাদের বলব যে আপনি সেই মানুষ নন।

কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল সারাদেশ। জীবন বাজি রেখে কোটা সংস্কার চেয়ে রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। কোটা সংস্কার আন্দোলনরতদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন করেছেন চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রীসহ ইউটিউবার ইনফ্লুয়েন্সারাসহ সংগীত শিল্পীরা। পাশাপাশি চলমান আন্দোলনে সংহতি প্রকাশ করেছেন দেশের ক্রীড়াঙ্গনের অনেক তারকাই। তবে ব্যতিক্রম কেবল সাকিব। এখন পর্যন্ত তিনি নীরবই আছেন। যা নিয়ে ক্ষুব্ধ তার ভক্ত-সমর্থকরা।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়