বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাংবাদিক ও তরুণ উদ্যোক্তা উজ্জ্বল অধিকারীর জন্মদিন আজ

সংবাদের আলো ডেস্ক: আজ ২৫ জানুয়ারি বৃহস্পতিবার সাংবাদিক ও তরুণ উদ্যোক্তা উজ্জ্বল অধিকারী’র ২৭ তম জন্মদিন। ১৯৯৭ সালের এই দিনে সিরাজগঞ্জ জেলার বেলকুচি পৌরসভার ৮নং ওয়ার্ড শেরনগর গ্রামের অধিকারী পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। বাবা ছিলেন একজন বিশিষ্ট ব্যবসায়ী ও মা গৃহিণী। তাদের তিন সন্তানের মধ্যে তিনি বড়।

সাংবাদিক ও তরুণ উদ্যোক্তা উজ্জ্বল অধিকারী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘সোহাগপুর এসকে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়’ থেকে ২০১৩ সালে এসএসসি ও ‘বেলকুচি সরকারী কলেজ’ থেকে ২০১৫ সালে এইচএসসি এর পর সিরাজগঞ্জ সরকারী কলেজে থেকে দর্শন বিভাগে অনার্স। মাস্টার্সে অধ্যায়নরত রয়েছেন।

সাংবাদিক ও তরুণ উদ্যোক্তা উজ্জ্বল অধিকারী বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সংবাদের আলো’র সম্পাদক ও প্রকাশক, পরিবর্তন যুব সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি, দেশের জনপ্রিয় টিভি চ্যানেল ৭১ টেলিভিশনের বেলকুচি উপজেলা সংবাদ সংগ্রাহক, ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সময়ের কন্ঠস্বর’ এর সিরাজগঞ্জ প্রতিনিধি,
জাতীয় ‘দৈনিক আমার সংবাদ’র বেলকুচি প্রতিনিধি হিসাবে যোগদানের মধ্যদিয়ে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিকতার আগে উজ্জ্বল অধিকারী ‘আলোকিত বেলকুচি ও বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়ন ও বেকারত্ব দূরীকরণের কাজের মাধ্যমে তিনি সাংবাদিকতায় আসেন।

জন্মদিনের বিশেষ আয়োজন সম্পর্কে তাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। তবে আজকের দিনটি স্মরণীয় করে রাখতে অসহায় থ্যালাসেমিয়া রোগীকে রক্তদানের মাধ্যমে ২৭তম জন্মদিনটি পালন করতে চাই।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়