বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীর জগনাথগঞ্জ ঘাট পেরুয়া নদীতে সেতুর দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধ: জামালপুরের সরিষাবাড়ীতে জগনাথগঞ্জ ঘাট এলাকায় পেরুয়া নদীর ওপর সেতুর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার আওনা ইউনিয়নের জগনাথগঞ্জ কুলঘাট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে স্কুল কলেজ, মাদ্রাসাসহ প্রায় ১ সহস্রাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার আওনা ইউনিয়নের জগনাথগঞ্জ ঘাট এলাকার পেরুয়া নদী দিয়ে সরিষাবাড়ি ও কাজিপুর উপজেলার প্রায় ১০  ইউনিয়ের লক্ষাধিক  মানুষ প্রতিদিন নৌকা দিয়ে পারাপার করে থাকে। নানা সময় নৌকা ডুবিতে দুর্ঘটনায় শিকার হয় স্কুল কলেজের শিক্ষার্থীরা। অসুস্থ রোগীদের পারাপার করতে পড়তে হয় বিপাকে।

চরাঞ্চলের কৃষি পন্য পরিবহন করতে সমস্যা হয় কৃষকদের। দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধিরা সেতু নির্মাণের প্রতিশ্রুতি দিলেও রক্ষা করেনি তারা। তাই দ্রুত সময়ে সেতু নির্মানের দাবি জানান বক্তারা। এতে বক্তব্য রাখেন প্রভাষক জামিল মিয়া, শিক্ষক দেলোয়ার হোসেন মিন্টু, ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, শিক্ষার্থী সেলিম রেজাসহ আরো অনেকেই।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়