বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে বিএনপি নেতা বাবু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন 

সরিষাবাড়ীতে (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি নেতা হাইদর আলী বাবু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বিএনপি অঙ্গ ও সহযোগীসংগঠন এবং এলাকাবাসীসহ প্রায় ৫ শতাধিক মানুষ এতে অংশ নেয়। মানববন্ধনে বক্তারা বলেন, পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সহ সভাপতি হাইদর আলী  বাবুকে ২০০৬ সালে নৃশংসভাবে হত্যা করে সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা

সামস উদ্দিন সামস ও তার সন্ত্রাসাীরা। এ ঘটনায় আওয়ামী নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামসকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন নিহতের স্ত্রী  দিলরুবা ময়না। এরপর আওয়ামী লীগের  দলীয় প্রভাব খাটিয়ে মামলা খারিস করানো হয়। ন্যায় বিচার থেকে বঞ্চিত হয় বাবুর পরিবার। বর্তমানে যেহেতু আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তাই বিএনপি নেতা হাইদর আলী বাবু হত্যার পুনরায় তদন্ত করে হত্যাকারিদের বিচার দাবি জানান তারা।।

এতে বক্তব্য রাখেন, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পিয়াস সরকার, নিহত বাবুর ছোট ভাই সরকার সোহেল, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি লিটন তালুকদার, ইউনিয়ন বিএনপির সহ সভাপতি রফিকুল ইসলাম লিটন, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মনিরুজ্জামান আদম, উপজেলা কৃষক দলের আহবায়ক আব্দুল মজিদ, পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রন্জু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মামুনুর রশীদ ফকির প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়