বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সংগঠক ও সমাজসেবক রাতুল ভূইয়ার ৩২ তম জন্মদিন পালন !

                            সংগঠক ও সমাজসেবক রাতুল ভূইয়ার ৩২ তম জন্মদিন পালন ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: ৩০ আগস্ট সোহাগপুর মানব কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য, সোহাগপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, যমুনা মডেল একাডেমির সহ-প্রতিষ্ঠাতা রাতুল ভূইয়ার ৩২ তম জন্মদিন পালন করা হয়েছে। ১৯৯১ সালের এই দিনে সিরাজগঞ্জ জেলার বেলকুচি পৌরসভার ক্ষিদ্রমাটিয়া গ্রামের ভূইয়া পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

তিনি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম মবিন ভূঁইয়ার একমাত্র ছেলে এবং তৎকালীন বেলকুচি ইউনিয়ন বোর্ডের বার বার নির্বাচিত চেয়ারম্যান (তৎকালীন প্রেসিডেন্ট), সোহাগপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং সোহাগপুর শ্যাম কিশোর পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মরহুম গফুর মাস্টারে নাতি। তিন ভাই বোনের মধ্য তিনিই ছোট।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন ভাবে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে রাতুল ভূইয়া বলেন, জন্মদিনের বিশেষ আয়োজন সম্পর্কে তাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। মানুষের সেবা, সহযোগিতার মাঝে সুখ খুঁজে পান আর সমাজের নিপীড়িত, নিরিহ ও সুবিধাবঞ্চিত মানুষের সেবা করার মধ্যে দিয়ে বাকি জীবন পার করতে চান তিনি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়