শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাজনীতি করি দেশ ও মানুষের জন্য চৌহালীর নির্বাচনী পথসভায় – মীর মোশারফ হোসেন

                            রাজনীতি করি দেশ ও মানুষের জন্য চৌহালীর নির্বাচনী পথসভায় - মীর মোশারফ হোসেন - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও জনগনের সাথে মতবিনিময় করছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০৮ জুন) দিনব্যাপী চৌহালী উপজেলার ঘোরজান ইউনিয়নের ফুলহারা, হাটঘোরজান, গোশাইবাড়ি ও চৌয়াল  বাজারে পথসভা করেন তিনি।

ঢাকা বানানী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা মীর মোশারফ হোসেন বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি বিশ্বাসী। স্মার্ট বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন৷ তিনি আরও বলেন, আমি সিরাজগঞ্জ-৫ আসনে মনোনয়ন প্রত্যাশি, আমি চৌহালী-বেলকুচি মানুষের জন্য কাজ করে যাচ্ছি,  রাজনীতি করি দেশ ও দেশের মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি আপনাদের সাথে নিয়ে  এই আসনটি তাকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

তিনি বলেন, রাজনীতিতে আমার কোন চাওয়া পাওয়া নেই একুশে আগষ্টের গ্রেনেড হামলায় আমি আহত হয়েছিলাম আল্লাহ পাক আমাকে বাঁচিয়ে রেখেছে এজন্য আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি সবসময়।

যতোদিন আমি বেঁচে আছি আমি মানুষের সেবা করে যাবো আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দেখানো পথে হাাটবো।

এসময় বনানী থানা আ.লীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক এস,এম আযম, বেলকুচি সরকারি কলেজের প্রো-ভিপি জাহিদ হাসান মশরু, বেলকুচি পৌর আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কালাম মন্ডল, উপজেলা আ.লীগের সদস্য আব্দুল বারী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজিব সিদ্দিকী, সম্পাদক রুবেল রানা, যুবলীগের সম্পাদক হাসান মূন্সিসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন৷

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----