বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাউজান প্রেস ক্লাবের নির্বাচন ৫ই নভেম্বর, তফসিল ঘোষণা

রয়েল দত্ত, রাউজান প্রতিনিধি: রাউজান প্রেসক্লাবের নির্বাচন আগামী ৫ই নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাংবাদিক প্রদীপ শীল।এই উপলক্ষে রাউজান প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়।নির্বাচনী তফসিল থেকে জানা যায়, আগামী ২৫ অক্টোবর ও ২৬ অক্টোবর শুক্রবার ও শনিবার সকাল ১০টা হতে দুপুর ১ টা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ করা হবে।
এই দুইদিন উল্লেখিত সময়ের মধ্যে প্রেসক্লাব কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করতে হবে। মনোনয়ন পত্র বা ফরম মূল্য ,সভাপতি পদে ১০০০ টাকা।সাধারণ সম্পাদক পদে- ৮০০ টাকা।সি.সহ সভাপতি ও সহ সভাপতি পদে ৮০০ টাকা,অন্যান্য পদে ৫০০ টাকায় বিক্রি হবে।এছাড়া মনোনয়ন পত্র জমা দানের শেষ তারিখ আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টা পর্যন্ত। মনোনয়ন পত্র যাচাই-বাছাই ৩০ অক্টোবর বুধবার সকাল ১১ টায়।৩১ অক্টোবর সকাল ১১ টায় প্রতিক বরাদ্দ।
৫ই নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। ভোট গ্রহণ শেষে ভোট গণনা করা হবে। ভোটের ফলাফল ঘোষণা করার পর বিজয়ীদের ফুলেল শুভেচছা জানানো হবে।ভোটে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীদের উল্লেখিত সময়ে যথাযথ মর্যাদা রক্ষা করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিনীত অনুরোধ জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাংবাদিক প্রদীপ শীল, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক শফিউল আলম, সাংবাদিক কামরুল ইসলাম বাবু।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়