বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাউজান প্রেসক্লাবের সাধারণ সভায় নির্বাচন পরিচালনা কমিটি গঠিত

রয়েল দত্ত, রাউজান প্রতিনিধি: রাউজান প্রেসক্লাবের স্থায়ী কার্যালয়ে ২০ অক্টোবর রবিবার বিকেলে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন রাউজান প্রেসক্লাবের আহবায়ক মীর মোহাম্মদ আসলাম। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আহবায়ক কমিটি ভেঙে দিয়ে আগামী ১৫ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা করার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনার জন্য সাবেক সভাপতি প্রদীপ শীলকে প্রধান করে সাবেক সভাপতি শফিউল আলম ও সাবেক কর্মকর্তা কামরুল ইসলাম বাবুকে সদস্য করা হয়। সভায় আহবায়ক কমিটির সদস্য সচিব মো. হাবিবুর রহমানের সঞ্চলানায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন, সাবেক সভাপতি প্রদীপ শীল, সাবেক সিনিয়র সহ-সভাপতি এম জাহাঙ্গীর নেওয়াজ, সাবেক সহ-সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, সাবেক সহ-সভাপতি জিয়াউর রহমান, সাবেক সংগঠনিক সম্পাদক এম কামাল উদ্দিন হাবিবী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লোকমানর আনছারী, সাবেক অর্থ সম্পাদক শাহাদাত হোসেন সাজ্জাদ, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক যীশু সেন, সদস্য আরাফাত হোসাইন, রতন বড়ুয়া, রয়েল দত্ত প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়