বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাউজানে জসনে জুলুছের প্রস্তুতি সভা 

রয়েল দত্ত, রাউজান প্রতিনিধি: রাউজান উপজেলার হলদিয়া-ডাবুয়ার ২৩তম পবিত্র জসনে জুলুছ বাস্তবায়নের লক্ষ্য স্থায়ি কমিটির প্রথম সভা গর্জনিয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মিলনায়তনে ১৬ আগস্ট শুক্রবার বিকাল ৪টায় আহবায়ক আলহাজ্জ আল্লামা অধ্যক্ষ সৈয়্যদ মুহাম্মদ আহছান হাবিব(মা.জি.আ) সভাপতিত্বে অনুষ্টিত হয়।
এতে উপস্থিত ছিলেন স্থায়ি কমিটির সদস্য উপাধ্যক্ষ আল্লামা কাজী সাঈদুল আলম খাকী,আল্লামা ইদ্রিছ আনসারী,আল্লামা গোলাম মোস্তফা শায়েস্তাখান আযহারী,আলহাজ্জ মাওলানা মুহাম্মদ আলী সিদ্দিকী,উপাধ্যক্ষ মাওলানা শামসুল আলম নঈমি,মাওলানা মনছুর উদ্দিন নেজামী,মাওলানা নুরুল আবছার রযভী,সৈয়্যদ মাওলানা তৈয়বুর রহমান,এম বেলাল উদ্দিন,মাস্টার জামাল উদ্দিন,শাহাবুল আলম সওদাগর,মাওলানা বাহাউদ্দিন মোঃ ওমর,
মাওলানা জাফর আলম নুরী,মাস্টার খায়রুল বশর মোহাম্মদ হাছান,মাওলানা আহম্মদ হোসেন রেজভী,সৈয়দ মাওলানা লুৎফুর রহমান,মোঃ নুরুল হায়দার।সভায় নির্মে উল্লেখিত স্বিদ্বান্ত সমূহ গ্রহন করা হয়।আগামি ৯ রবিউল আওয়াল ১৪ সেপ্টেম্বর শনিবার জুলুছের তারিখ নির্ধারন করা হয়।
এতে আলহাজ্জ আল্লামা অধ্যক্ষ সৈয়্যদ মুহাম্মদ আহছান হাবিব(মা.জি.আ) কে আহবায়ক,মাওলনা মনছুর উদ্দিন নেজামীকে মহাসচিব,যথাক্রমে আল্লামা ইদ্রিছ আনসারী,সৈয়্যদ মাওলানা তৈয়বুর রহমান,এম বেলাল উদ্দিনকে উপ-সচিব,আলহাজ্জ মাওলানা মুহাম্মদ আলী সিদ্দিকীকে অর্থ সচিব ও সৈয়দ মাওলানা লুৎফুর রহমানকে উপ-সচিব করা হয়।আগামি শুক্রবার ২৩ আগস্ট বাদ আছর আমিরহাট বাজার জামে মসজিদের ২য় তালায় সর্বস্থরের সুন্নী আশেখে রাসুল(স.)দের নিয়ে সাধারণ সভা অনুষ্টিত হবে বলেও জানানো হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়