শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রংপুর প্রধানম্ত্রীর বিভাগীয় সমাবশ সফল করত মুক্তার প্রচারণা অব্যাহত !

                            রংপুর প্রধানম্ত্রীর বিভাগীয় সমাবশ সফল করত মুক্তার প্রচারণা অব্যাহত ! - সংবাদের আলো

স্টাফ রিপোর্টার: বাংলাদশ আওয়ামী লীগর সভাপতি ও প্রধানম্ত্রী শখ হাসিনার রংপুর বিভাগীয় সমাবেশ সফল করতে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান মুক্তা পঞ্চগড়-১ আসনের তিন উপজেলার ২৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় সপ্তাহব্যাপী উঠান বৈঠক, সভা, সমাবেশ, মিছিল অব্যাহত রাখছন। রোববার বিকাল তাঁর নেতত্ব পঞ্চগড় শহর বিশাল মিছিল ও শের-ই বাংলা পার্ক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় নাঈমুজ্জামান মুক্তা বলেন, “জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সরকারের উনয়নের কথা তুলে ধরে প্রচার চালাতে হবে। আমরা আগামী প্রধানম্ত্রীর ২ আগষ্ট রংপুরের বিভাগীয় সমাবেশকে জনসমুদ্রো পরিণত করতো চাই। সবার ঐক্যবদ্ধ প্রচোষ্টায় জনসমাবশকে সফল করতে চাই। এই সমাবেশ হবে স্মরকালোর বড় সমাবেশ।

এর আগে তিনি হাফিজাবাদ, চাকলা, ধাক্কামারা, আটায়ারী, তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও সমাবেশ করছেন। এসব বৈঠক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, জেলা আওয়ামী লীগের স্বাস্ব্য বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম, পঞ্চগড় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হাসানাত মাে. হামিদুর রহমানসহ জোলা, উপজোলা ও ইউনিয়ন আওয়ামী লীগোর নোতারা বক্তব্য দেন। জেলা আওয়ামী লীগোর সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা বলেন তিনি তাঁর উদ্যাগো পাঁচ হাজার নেতাকর্মী ও সমর্থককো সমাবোশ নিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন।

এখন পর্যায়ে ৩০ টি বাস ভাড়া করা হয়েছে। এসব বাস বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকার্মী নিয়ে চিনিকল মাঠ উপস্থিত হবো এবং সেখান থেকো সকাল আটটায় এক যােগ বাসগুলাে রংপুরের পথে রওনা দিবে। কোথাও বাস পাওয়া যাচ্ছে না। আরও বাস পাওয়া গেলে তিনি তিনি আরা বিপুল সংখ্যক নেতাকর্মীকে সমাবেশ নিয়ে যাবেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়