শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ শহরে বন্ধুদের সাথে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ১৯ ঘন্টা পর শিক্ষার্থীর লাশ হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নদী থেকে লাশ উদ্ধার করে ডুবুরী দল। এসময় নদীতীরে শিক্ষার্থীর স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এরআগে শুক্রবার দুপুরে যমুনা নদীর ৩নং ক্রসবার বাধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী জিহাদ সেখ (১৪) শহরের হোসেনপুর বাগানবাড়ি এলাকার মো: জুয়েল সেখ ছেলে এবং সবুজ কানন হাই স্কুলের ৯ম শ্রেনীর ছাত্র ছিলেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, জিহাদসহ ৫/৬ জন বন্ধু মিলে ৩নং ক্রসবার বাঁধ এলাকায় ফুটবল খেলা শেষে যমুনা নদীতে গোসল করতে নেমেছিল। ওই সময় নদীর তীব্র ¯্রােতে জিহাদসহ ৩জন নদীতে ভেসে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক দুইজনকে উদ্ধার করতে পারলেও জিহাদ পানিতে তলিয়ে যায়। সংবাদ পেয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে রাজশাহী থেকে আসা ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে।

কিন্তু জিহাদকে পাওয়া যায়নি। রাতে উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়। শনিবার সকালে আবারো উদ্ধার অভিযান শুরু হলে সাড়ে ৯টার দিকে জিহাদের মরদেহ উদ্ধার করেন ডুবুরীরা। ঘটনাস্থলে নদীর তলদেশে বালুর বস্তার নিচে জিহাদের মরদেহ আটকে ছিল। উদ্ধারের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়