বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মুক্তিযোদ্ধাদের জন্য ফ্রি রংপুরে ব্রেইন এন্ড মাইন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন !

                            মুক্তিযোদ্ধাদের জন্য ফ্রি রংপুরে ব্রেইন এন্ড মাইন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন ! - সংবাদের আলো

নিজস্ব প্রতিবেদক: রংপুরে নতুন রূপে চালু হলো ব্রেইন এন্ড মাইন্ড ও কনসালটেশন ডায়াগনস্টিক সেন্টার। গতকাল শনিবার বিকেলে ধাপ ৮তলা মসজিদের পাশে কাকুলী লেনে অবস্থিত এই ডায়াগনস্টিক সেন্ট্রারে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধের জন্য ফ্রি চিকিৎসার ব্যবস্থা করেছেন।

অনুষ্ঠানে রংপুর ব্রেইন এন্ড মাইন্ড ও কনসালটেশন ডায়াগনস্টিকের পরিচালক শাহিন হোসেন জাকিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। শুভেচ্ছা বক্তব্য রাখন ব্রেইন এন্ড মাইন্ড কনসালটেশন ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান সাইদুল ইসলাম গোলাপ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুর রহমান টিটু, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল রাজ্জাক,
বাংলাদেশ প্রাইভেট হসপিটাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মামনুর রহমান, সাধারণ সম্পাদক সামসুর রহমান কোয়েল প্রমুখ।

এসময় প্রধান অতিথি মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমি মনে করবো রংপুরে যতগুলো প্রতিষ্ঠান আছে তার চেয়ে ভালো সুনাম অর্জন করবে এই ব্রেইন এন্ড মাইন্ড ও কনসালটেশন ডায়াগনস্টিক সেন্টার। তিনি আরও বলেন, সেবার মানসিকতা নিয়ে এগিয়ে যান। সেবার মান ভালো রাখতে হবে। সেবা পেয়ে যেনো লোকজন আবার আসে সেবা নিতে। আমরা আর রাজশাহী ঢাকা যাতে চাই না। রংপুরের এখন ভালো ভালো ডাক্টার আছে ভালো সেবাও পাওয়া যায়।

ব্রেইন এন্ড মাইন্ড ও কনসালটেশন ডায়াগনস্টিকের পরিচালক শাহিন হোসেন জাকির বলেন, জাতির শ্রেষ্ট্র সন্তান বীর মুক্তিযোদ্ধা যাদের জন্য আজ আমরা লাল সবুজের পতাকা পেয়েছি তাদের জন্য সব কিছু ফ্রি চিকিৎসা দেয়া হবে আমাদের এখানে।

তিনি আরও বলেন, আমরা চাই রংপুরের মানুষের সেবা করতে। যাদের অর্থের সমস্যা হবে হবে তাদেরও চিকিৎসা হবে এখানে। এখানে ব্যবসাটাকে বড় করে দেখছি না। মানুষের সেবা করার জন্য আমরা এই প্রতিষ্ঠান দিয়ে বসেছি।

অনুষ্ঠানে শুরুতে অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানান কর্মকর্তাবৃন্দরা। এর পরে দোয়া পরিচালনা করেন সেহেদ ওয়াজেদ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়