শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে সিএনজি-হ্যান্ডট্রলি সংঘর্ষ নিহত ১ আহত ৪

মদনে সিএনজি-হ্যান্ডট্রলি সংঘর্ষ নিহত ১ আহত ৪

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার মদনে সিএনজির সাথে হ্যান্ডট্রলির সংঘর্ষে হাফিজুর রহমান (৫৫) নামের এক ব্যাক্তি মারা গেছে। এ সময় সিএনজির ড্রাইভারসহ চারজন আহত হয়েছে। আহত তিন জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শনিবার দুপুরে মদন-কেন্দুয়া সড়কের বৈশ্যবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহত হাফিজুর হমান কেন্দুয়া উপজেলার চিতুলিয়া গ্রামের মৃত খোদে নেওয়াজের ছেলে। স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে একটি সিএনজি যাত্রী নিয়ে কেন্দুয়া থেকে মদনের দিকে আসতে থাকে। মদন থেকে মাল বোঝাই একটি হ্যান্ডট্রলি বিপরীত দিক থেকে গেলে বৈশ্যবাড়ি নামক স্থানে সংঘর্ষ হয়।

ঘটনাস্খলেই হাফিজুর রহমান মারা যান। আহত হয় সিএনজি ড্রাইভার তামিম (৩০), যাত্রী রহিমা আক্তার (৫০), লাখি আক্তার (৩০) ও মিনতী (১৩)। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত সিএনজি ড্রাইভার তামিম, যাত্রী রহিমা আক্তার ও লাখি আক্তারের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মুহাম্মদ নাহিদ হাসান জানান,‘ মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়