শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে বিএনপির ২৯ নেতা কর্মীর নামে পুলিশের  মামলা !

                            মদনে বিএনপির ২৯ নেতা কর্মীর  নামে পুলিশের  মামলা ! - সংবাদের আলো
মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে সাবেক কাউন্সিলর ও পৌর ছাত্র দলের সভাপতি মোঃ মামুন মিয়াকে প্রধান আসামী করে  বিএনপির ২৯ নেতা কর্মীসহ অজ্ঞাত আরও  ১০০/ ১৫০ জন নেতা কর্মীর নামে পুলিশ মামলা দায়ের করেছেন । পুলিশের এস আই মোহাম্মদ  শাহ জাহান সিরাজ শনিবার এ মামলাটি দায়ের করেন।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিএনপির সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের বাড়িতে সমবেত হয়ে নাশকতা সৃষ্টি করার পরিকল্পনা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে উপস্থিত হলে বিএনপির নেতা কর্মীরা তাদের উদ্দেশ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। তাদেরকে ধাওয়া করলে আসামীরা পালিয়ে যায়।

এ সময় বিএনপির সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের গ্রামের বাড়ি থেকে তিনটি  তাজা ককটেল উদ্ধার করার হয় । এ ঘটনার প্রেক্ষিতে শনিবার এ মামলাটি দায়ের করেন এস আই মোহাম্মদ  শাহ জাহান সিরাজ ।

মদন উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম তালুকদার জানান, শুক্রবার বিএনপি ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ছিল। আমরা প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে যার যার স্থানে চলে আসি। পরে  বিভিন্ন গণ মাধ্যমের  মাধ্যমে জানতে পারলাম পুলিশ তিনটি ককটেল উদ্ধার করেছে এমনকি পুলিশের সাথে কোন ঘটনাও ঘটেনি। এটি একটি গায়েবি মামলা। আমি এর তীব্র নিন্দা জানাই। মদন থানার ওসি মোঃ তাওহীদুর রহমান জানান,এ ব্যাপারে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়