বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে নৌকা প্রতীকে নির্বাচনী গণসংযোগ ও পথসভা

বিশেষ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-৪ (মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী) আসনের নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাজ্জাদুল হাসান। তিনি মঙ্গলবার সকাল হতে বিকেল পর্যন্ত মদন উপজেলার তিয়শ্রী ও ফতেপুর ইউনিয়নের বিভিন্ন  হাট বাজারে গণসংযোগ, বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয় খেলার মাঠ ও হাসনপুর মাঠে নির্বাচনী পথসভা করেন এবং সেই সাথে এলাকার সর্বস্তরের জনগন ও দোকানিদের সাথে নৌকা প্রতীকের পোষ্টার বিতরণ এ কুশল বিনিময় করেন ।
অনুষ্ঠানগুলোতে জনগণের বিপুল সমাবেশ ঘটে।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নৌকার প্রার্থী সাজ্জাদুল হাসান এমপি। অন্যনান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন,জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা হাবিবা রহমান খান শেফালী এমপি,বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,আব্দুল হান্নান তালুকদার শামীম,বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার,পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ সাংগঠনিক সম্পাদক লিটন বাঙ্গালী, ইউপি চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা  মজিবুর  রহমান,,বীর মুক্তিযোদ্ধা ফজলে রাব্বী, মোস্তফা কামাল হিরণ,নূরে কামালসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পথসভায় নৌকার প্রার্থী সাজ্জাদুল হাসান (এম পি) বলেন,আগামী ০৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বির্নিমানে জণনেত্রী শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকা  প্রতীকে ভোট দিয়ে সরকার গঠনের জন্য দলমত নির্বিশেষে  সকলের সহযোগিতা  কামনা করেন।

নির্বাচনের দিন  নির্ভয়ে সকাল সকাল  ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে উৎসব মুখর পরিবেশে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উপস্থিত নারী- পুরুষ ও সমর্থকদের আহব্বান জানান।এ সময় নৌকা মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনী গণসংযোগ ও পথসভা।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়