শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে আওয়ামীলীগের নির্বাচনী বিশেষ বর্ধিত সভা

মদন (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলায়  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের  নির্বাচনী বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্মাদক এ্যাডভোকেট শামছুর রহমান লিটন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, হাবিবুর রহমান খান রতন, মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত মহিল সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সাংগঠনিক সম্পাদক রেজাউল  হাফিজ রেশিম ,দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম ও ডাঃ পলাশ মজুমদার বাপ্পী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ইফতেখারুল আলম খান চৌধুরী আজাদ,  পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, যুগ্ন সাধারণ সম্পাদক বিমান কুমার বৈশ্য, সাংগঠনিক সম্পাদক লিটন বাঙ্গালী, উপজেলা কৃষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ছদ্দু মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য ফরিদা ইয়াছমিন, ছাত্রলীগের আহবায়ক টিপু মিয়া প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন, মান অভিমান ভূলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে অতন্দ্র প্রহরী হয়ে কাজ করতে হবে। দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। বাংলাদেশ হবে বিশে^র দরবারে একটি স্মার্ট দেশ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়