বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে জমি দখল কেন্দ্র করে মারামারি আহত ৯

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের ভূঞাপুরের চরাঞ্চলে জমি দখলকে কেন্দ্র করে শনিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার গাবসারা ইউনিয়নের রেহাই গাবসারা গ্রামে সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে।

ভুক্তভোগীদের স্বজনরা জানান, সকালে রেহাই গাবসারা গ্রামের শহিদুল ইসলাম তার বাড়ির পাশে জমিতে ঘাস নিধনের ঔষধ দিতে গেলে বাঁধা দেয় একই গ্রামের জয়নাল। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের মহিলাসহ ৯ জন আহত হয়। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলো রেহাই গাবসারা গ্রামের মৃত হবি মৃধার ছেলে শহিদুল মৃধা, একই গ্রামের এবাদত মিয়ার ছেলে আবু হানিফ, আনোয়ার হোসেন ও সফিক মিয়া।

ভূঞাপুর হাসপাতালের ডাঃ মনিরুল ইসলাম জানান, গুরুতর আহত জয়নাল আবেদীনকে উন্নত চিকিৎসার জন্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর পক্ষে আল আমিন মিয়ার ছেলে জিসান, সাইফুদ্দিনের ছেলে সজিব, জয়নাল মিয়ার ছেলে আরিফ ও সাগর, হোসেন আলীর ছেলে জয়নাল মিয়া ও তার স্ত্রী আনোয়ারা বেগম আহত হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়