শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে এমপি পদ প্রার্থীর ছোট মনির পথ সভা

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বামনহাটা বাজারে আওয়ামীলীগ মনোনীত টাঙ্গাইল-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনির পথ সভা রবিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

৫ নং ওয়ার্ড কাউন্সিলর খঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে এবং বাজার বণিক সমিতির সভাপতি খঃ ছানোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মো. মহীউদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল, আলহাজ্ব নূরুল ইসলাম, ফিরোজ মিয়া, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক আবু হানিফ সেক ছাত্র নেতা ফরহাদ হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম দুদু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি নূরুল ইসলাম মোহন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, প্যানেল মেয়র খঃ জাহিদ হাসান, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার হোসেন, উপজেলা কৃষকলীগ সভাপতি হযরত আলী প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়