বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেনের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে ভূঞাপুর প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি শাহ আলম প্রামাণিকের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেনের দায়িত্ব পালনে ন্যায়, নিষ্ঠা, নীতি, আর্দশ ও আন্তরিকতার ভূয়সী প্রশংসা করে বক্তব্য প্রদান করেন, প্রবীন সাংবাদিক বদিউজ্জামান খান, আসাদুল ইসলাম বাবুল, বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক টুকু, অধ্যাপক আখতার হোসেন খান, সাংবাদিক আতোয়ার রহমান মিন্টু, প্রেসক্লাব সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংবাদিক আব্দুল আলীম আকন্দ, সিরাজুল ইসলাম কিসলু, সোহেল তালুকদার, কামাল হোসেন, ইব্রাহিম ভুঁইয়া, মুহাইমিনুল ইসলাম হৃদয়, ফরমান শেখ প্রমুখ।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন বলেন, প্রায় এক বছরের দায়িত্ব পালন কালে সাংবাদিকসহ সকলের যে সহযোগিতা পেয়েছি তা ভুলবার নয়। আপনাদের আন্তরিকতা ও সহযোগিতা আমাকে চির ঋণী করে রেখেছে। সময় পেলে আবার দেখতে আসবো আমার প্রিয় ভুঞাপুরকে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়