বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি মহাশ্মশানে কালী পূজা উপলক্ষে কম্বল বিতরণ

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি মহাশ্মশানে কালী পূজা উপলক্ষে প্রায় এক শতাধিক দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বেলকুচি মহাশ্মশান কালী পূজা কমিটির আয়োজনে বেলকুচি মহাশ্মশান চত্বরে দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

বেলকুচি মহাশ্মশান কালী পূজা কমিটির সভাপতি রনি কুমার মিত্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজয় ঘোষের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টার্ণ ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা।

এসময় বেলকুচি মহাশ্মশানের প্রতিষ্ঠাতা নারায়ন চন্দ্র দত্ত, বেলকুচি থানার (ওসি) তদন্ত আব্দুল বারিক, বেলকুচি সরকারী কলেজের সাবেক সহকারী অধ্যাপক সুব্রত পাল (এস পাল), তামাই খন্দকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত প্রামানিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক সবুজ সরকার, সাংবাদিক উজ্জ্বল অধিকারী, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ পৌর শাখার সভাপতি গোপাল চন্দ্র প্রামানিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়