বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত !

                            বেলকুচি পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও বঙ্গবন্ধু ম্যুরালে পুস্প স্তবক অর্পন, জাতীয় পতকা অর্ধনমিত রাখা, কালোব্যাজ ধারণ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শোক দিবস উপলক্ষে পৌরসভার কাউন্সিলর,কর্মকর্তা,কর্মচারীবৃন্দ একটি শোক র‍্যালী পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিন করে,র‍্যালী শেষে পৌরসভা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, প্রধান বক্তা পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, বড়ধুল ইউপি চেয়ারম্যান আছির উদ্দিন মোল্লা, রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেক সরকার, পৌর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রমানিক, ৭ নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর বদর উদ্দিন মন্ডল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া প্রমুখ। পরে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের জন্য আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।
এ সময় ৫ হাজার প্যাকেট খাবার বিতরন করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়