শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি থানায় ওসি হিসেবে যোগদান করলেন তাজমিলুর রহমান

                            বেলকুচি থানায় ওসি হিসেবে যোগদান করলেন তাজমিলুর রহমান - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: ২৪ শে জুলাই নিজ কর্মস্থল বেলকুচি থানায় যোগদান করেন তিনি। বেলকুচি থানা পুলিশের পক্ষ থেকে রবিবার সকালে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন৷ এর পর চাকুরী করেন বগুড়া জেলা, ঢাকা এসবি (প্রধানমন্ত্রীর কার্যালয়, ঢাকা এয়ারপোর্টে ইমিগ্রেশন) পদন্নোতি সূত্রে ২০১৮ সালে রংপুর মেট্রো তাজহাট থানা। পরবর্তীতে নওগাঁ সদর মডেল থানায় কর্মরত ছিলেন। বেলকুচি থানায় যোগদানের আগে তিনি বগুড়া সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

বেলকুচি থানার সদ্য বদলি হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফার স্থলাভিষিক্ত হন তিনি৷ তাহার নিজ গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল থানায়।

সদ্য যোগদানকৃত বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজমিলুর রহমান বলেন পুলিশ জনগনের বন্ধু, সরাসরি পুলিশের কাছে আসলে অবশ্যই মানুষ সেবা পাবে। আমি এখানে যোগদান করলাম আমি যেন সুন্দর একটা বেলকুচি গড়ে দিয়ে যেতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন।

বেলকুচির অপরাধ ও মাদক নির্মূল করে আইনশৃঙ্খলা রক্ষায় বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করেন বেলকুচিবাসী।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়