শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন ফারুক সরকার !

                            বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন ফারুক সরকার ! - সংবাদের আলো

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির জন্য আহ্বায়ক পদে বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ফারুক সরকার।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ আলহাজ্ব সরকারের হাতে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য খালেদ মোশারফ শাওন, মোঃ আরাফাত হীরক প্রমুখ।

এসময় আহ্বায়ক পদ প্রত্যাশী ফারুক সরকার জানান, দীর্ঘদিন হল বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি।
বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগ কে শক্তিশালী করার লক্ষ্যে, সংগঠনকে গতিশীল করার জন্য আহ্বায়ক পদে আমি নিজেকে যোগ্য প্রার্থী মনে করি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল ও যুগ্ম আহবায়ক হাসান আলী চঞ্চল, যুগ্ম আহবায়ক সনজয় সাহা, যুগ্ম আহবায়ক আলহাজ্ব সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ৩০ আগস্ট থেকে ২ সেপ্টেম্বরে মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়