বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচির উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের দ্বারে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে কাঙ্খিত পরিবর্তনের প্রত্যয় নিয়ে আধুনিক বেলকুচি গড়ার লক্ষ্যে নিয়ে ভোটারদের দ্বারে উন্নয়নের প্রত্যয় নিয়ে ছুটে চলছেন সাবেক ভিপি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকারী সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার।

তাঁতশিল্পের অন্যতম প্রসিদ্ধস্থান হিসেবে দেশব্যাপী বেলকুচি উপজেলা পরিচিত। যমুনার কোল ঘেষে গড়ে ওঠা বেলকুচি উপজেলার মোট ভোটার ২৮২,৫৬৬ জন। একসময়ের বিএনপি অধ্যুষিত উপজেলাটি বর্তমানে সাংগঠনিকভাবে আওয়ামীলীগ শক্ত অবস্থানে রয়েছে। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় একাধিক প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন। একাধিক প্রার্থীদের মধ্যে থেকেও স্বচ্ছতা ও স্মার্ট নেতৃত্বের কারনে আলো ছড়াচ্ছেন ইঞ্জিনিয়ার আমিনুল সরকার। উপজেলা পরিষদ নির্বাচনে বেলকুচি উপজেলাতে সুচিন্তা ও পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে নেমেছে সাবেক ভিপি আলহাজ্ব ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার। শিক্ষিত ও ক্লিন ইমেজের নেতা হিসেবে উপজেলা জুড়ে পরিচিত থাকার কারনে উপজেলা নির্বাচনে তার প্রার্থী হওয়াটা চমক সৃষ্টি করেছে। মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গড়ার ঘোষনাকে স্বাগত জানিয়ে নতুন প্রজন্মের ভোটারদের বৃহৎ অংশ ইঞ্জিনিয়ার আমিনুলকে নিয়ে স্বপ্ন দেখছে তাদের কাঙ্খিত বেলকুচি গড়ে তোলার।

জানা যায়, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য ও টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ইঞ্জিনিয়ার আমিনুল সরকার দীর্ঘদিন থেকে বেলকুচি উপজেলার রাজনীতির সাথে গভীরভাবে কাজ করে যাচ্ছেন। তৃণমূলের বিভিন্ন সমস্যা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন দুঃসময়েও তিনি নেতাকর্মীদের নিয়ে কাজ করে গেছেন। যার কারনে নেতাকর্মীদের কাছে তিনি উপজেলার অন্যতম আশ্রয়স্থল হিসেবে তৈরী হয়েছেন। এ ছাড়া ব্যক্তিগত ভাবে স্বচ্ছতা ধরে রাখায় উপজেলার সাধারন মানুষেরও মাঝেও তার ব্যাপক গ্রহনযোগ্যতা তৈরী হয়েছে। উপজেলার তৃণমূল নেতাকর্মী ও সাধারন মানুষের মতামতে জানা যায় আধুনিক উপজেলা গড়ে তোলার জন্য তারা আশা করছেন আগামীতে তারা একজন শিক্ষিত ও স্মার্ট নেতৃত্ব চান, যা উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুলের মধ্যে দেখছেন।

এ বিষয় উপজেলা আওয়ামীলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি গাজী দেলখোশ আলী জানান ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার রাজনীতির পাশাপাশি সামাজিক ভাবে গ্রহনযোগ্য ব্যক্তি আধুনিক বেলকুচি গড়ার প্রত্যাশা তাকে নিয়েই স্বপ্ন দেখছি আমার। সে একজন শিক্ষিত সজ্জন ও সামাজিক ব্যক্তি বিগত সময়ের স্থবিরতাকে কাটিয়ে স্মার্ট বাংলাদেশের উন্নয়ন যাত্রার সাথে তাল মিলিয়ে বেলকুচি উপজেলাকে আধুনিকায়নে কাজ করবে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার। বেলকুচির সাধারণ মানুষ তাকে বিপুল ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করবে ইনশাআল্লাহ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়