বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা

                            বেলকুচিবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বেলকুচিবাসী ও সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই-বোনদের শুভেচ্ছা জানিয়েছেন বেলকুচির পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

শুভেচ্ছাবার্তায় তিনি বলেন- সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদুল আযহা। আমি বেলকুচিবাসীর সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই-বোনদের ঈদুল আযহার শুভেচ্ছা জানাই। একইসঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। কুরবানির খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা।ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

পবিত্র ঈদুল আযহা সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মতো আগামী দিনগুলো হোক অনাবিল আনন্দময়। দেশবাসীর সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন ও সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়