বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উদ্যোগে আলোর মিছিল ও প্রদীপ প্রজ্জলন !

                            বেলকুচিতে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উদ্যোগে আলোর মিছিল ও প্রদীপ প্রজ্জলন ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সারা দেশের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচি সরকারী কলেজ সংলগ্ন বঙ্গবন্ধু স্কয়ারে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪ই আগস্ট সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে, আলোর মিছিল ও প্রদ্বীপ প্রজ্জ্বলন, এবং এক মিনিট নিরবতা পালন করা হয়। নিরবতা পালন শেষে আলোর মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রদীপ প্রজ্জলন করে আলোর মিছিল শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি জয় শংকর সাহা, সহ-সভাপতি পরিতোষ কুমার সরকার, সাধারন সম্পাদক রনি কুমার মিত্র, যুগ্ন সাধারন সম্পাদক পলাশ সাহা, সাংগঠনিক সম্পাদক পংকজ কুমার সরকার, প্রচার সম্পাদক বিপ্লব শীল, যুব বিষয়ক সম্পাদক শুভজিৎ সাহা পাপ্পু,

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন যুব ঐক্য পরিষদের সভাপতি দিলীপ সুত্রধর, সহ-সভাপতি সবুজ সরকার, সাধারন সম্পাদক উজ্জ্বল অধিকারী, গৌরাঙ্গ ভৌমিক,
পৌর কমিটির সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সাংগঠনিক সম্পাদক নন্দ দুলাল রাজবংশী, সদস্য কমল কর্মকার, ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক বিষ্ণু কুমার চক্রবর্তী প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়