বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে সাংবাদিকদের সাথে আ:লীগ মনোনীত প্রার্থী মমিন মন্ডলের মতবিনিময়

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল বেলকুচি প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে বেলকুচি প্রেসক্লাব কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল  বলেন, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে সমগ্র বাংলাদেশে উৎসব মুখরভাবে হবে ইতি মধ্যে পরিবেশ সৃষ্টি হয়েছে। ঠিক তেমনি বেলকুচি চৌহালীতে সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক নেতৃবৃন্দ নৌকাকে বিজয়ী করার লক্ষে তারা মাঠে কাজ করছেন। বিগত বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্প আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে এবং সগ্রহ পৃথিবীতে এই দেশ রোড মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন। ইতি মধ্যেই দল নির্বাচনি ইশতেহার দিয়েছেন বেশ কিছু গুরুত্বপূর্ন বিষয় তুলে ধরা হয়েছে।
তিনি আরও বলেন, বেলকুচি ও সিরাজগঞ্জ সদরে মাঝা মাঝিতে  কর্মস্থনের জন্য ইকোনমিক জোন নির্মাণ কাজ চলোমান রয়েছে। এখানে পাঁচ লক্ষ লোকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। চর অঞ্চলে সহ বিভিন্ন এলাকায় উন্নয়ন হয়েছে। অল্প কিছু দিনের মধ্য উপজেলার মডেল মসজিদের কাজ শুরু হবে। পাশাপাশি এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি মানুষের অর্থনৈতিক উন্নয়নও তুলনামূলক ভাবে বেড়েছে। আগামী ৭ জানুয়ারিতে ভোটারদের উপস্থিতি থাকবে সর্বাত্র সকলের অংশগ্রহণে মধ্য দিয়ে একটা সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে তিনি সাংবাদিকদের সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী সানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদিউজ্জামান বদি,
জেলা পরিষদের সদস্য আল- আমিনসহ বেলকুচি প্রেসক্লাবের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়