বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

                            বেলকুচিতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি থানার নবাগত (ওসি) খায়রুল বাশারের সাথে বেলকুচি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে বেলকুচি থানা পুলিশের আয়োজনে ওসির কক্ষে এ মতবিনিময় সভায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার সাংবাদিকদের সাথে সামগ্রীক বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় মাদক, জুয়া, ড্রেজার দিয়ে মাটি উত্তোলন বন্ধসহ নানা অসামাজিক বিষয়ে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, সহ- সভাপতি নারায়ন মালাকার, সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুগ্ন-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রুবেল, সাংগঠনিক সম্পাদক জহরুল ইসলাম, দপ্তর সম্পাদক এম এ মুছা, প্রচার সম্পাদক পারভেজ আলী, অর্থ বিষয়ক সম্পাদক সবুজ সরকার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক উজ্জ্বল অধিকারী, সমাজ কল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, সদস্য টুটুল, বেলকুচি থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আহসানুজ্জামানসহ আরো অনেকে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়