শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত !

                            বেলকুচিতে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত ! - সংবাদের আলো

প্রধান প্রতিবেদক: সিরাজগঞ্জের বেলকুচিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (০৫ আগষ্ট) সকালে এ উপলক্ষে বৃক্ষ রোপন, উপজেলা অডিটোরিয়াম হল রুমে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলকুচি উপজেলা নিবার্হী অফিসার আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ,
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শিবানী সরকার, অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল বাশার, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, আওয়ামীলীগের সাবেক সভাপতি দেলখোশ আলী প্রামানিক প্রমূখ।

অনুষ্ঠানের আলোচনা শেষে সোহাগপুর পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন একাদশ বনাম সুধী একাদশের মধ্যে প্রীতি টি-২০ ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। প্রথমে টচে জিতে ব্যাট করেন সুধী একাদশ রান নেন ৭৮ অপর দিকে উপজেলা প্রশাসন একাদশ ৮০ রান করে বিজয় লাভ করে। পরে বিষয়ভিত্তিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন আয়োজনে অনুষ্ঠানে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, বীরমুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়