বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন !

                            বেলকুচিতে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে বিষ্ণু কুমার চক্রবর্তীকে আহ্বায়ক ও বিকাশ দাশকে সদস্য সচিব করে ০৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বুধবার (৯ আগষ্ট) বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের বেলকুচি উপজেলার সভাপতি জয় শংকর সাহা ও সাধারন সম্পাদক রনি কুমার মিত্র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রয়েছেন বর্ষন সাহা, দূর্জয় কুন্ডু। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে সুপ্রিয় কর্মকার, পার্থ সাহা, সৌমিতা সাহা, রঞ্জিত বিশ্বাস, দ্বীপ ভৌমিককে রাখা হয়েছে।

নবগঠিত কমিটির আহ্বায়ক বিষ্ণু কুমার চক্রবর্তী সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে জানান, ছাত্র পরিষদ উপজেলা কমিটির সকল নেতাকর্মীকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দের মতামতও পরামর্শে সংগঠনকে শক্তিশালী করতে কাজ করব।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়