বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে নৌকা মার্কার ভোট চেয়ে গণসংযোগ করলেন যুব মহিলা লীগ

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মমিন মন্ডলের পক্ষে ভ্যান যোগে প্রায় দুইশতাধিক যুব মহিলা লীগের নেতাকর্মী পৌর সভার বিভিন্ন স্থানে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করে নির্বাচনী গণসংযোগ  করেছেন।
সোমবার (১জানুয়ারী) দুপুরে বেলকুচি পৌর এলাকার  মুকুন্দগাঁতী যাত্রী ছাউনি এলাকা থেকে জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলনের নেতৃত্বে পৌর এলাকার প্রতিটা ওয়ার্ডে বিশাল অটোভ্যান বহরে যুব-মহিলা লীগের নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করা হয়।
গণসংযোগে জেলা যুব মহিলা লীগ নেত্রী রাজিয়া সুলতানা নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মমিন মন্ডলের বিগত পাঁচ বছর ক্ষমতা থাকাকালীন সময়ে বেলকুচিতে যে সকল উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন চিত্র তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। আগামী ৭ জানুয়ারী ভোট দিয়ে পুনরায় আব্দুল মমিন মন্ডলের নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার সার্বিক উন্নয়ন করার সুযোগ দেওয়ার আহ্বান জানান।
এসময় বেলকুচি উপজেলা ও পৌর মহিলা যুবলীগের নেতাকর্মীসহ শত শত  মহিলা যুবলীগের নেতাকর্মী গণসংযোগে অংশগ্রহণ করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়