বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোলে বিএনপির কেন্দ্রীয় যুবদল সভাপতির গনসংযোগ

স্টাফ রিপোর্টার: বেনাপোল আন্তর্জাতিক স্থলবন্দর ও পৌরসভায় বাংলাদেশ জাতীয়তাবাদী  যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মোন্নার পথসভা ও গনসংযোগ। ২১শে অক্টোবর সোমবার বিকাল ৪ টায় বেনাপোল বলফিল্ডের সামনে,শার্শা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আলহাজ্ব শহিদুল ইসলাম শহীদ ও বেনাপোল স্থলবন্দরের ৯২৫ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহিদ আলীর নেতৃত্বে এক বিশাল পথসভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জাতীয়তাবাদী  যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মোন্না।

তিনি নেতা কর্মীদের বলেন, আগামি একটা সুস্থ নির্বাচনের জন্য সংগঠনিকভাবে কাজ করবেন। এবং বেনাপোল সীমান্তে অনেক অপসুযোগ আছে, তাই আপনারা কোন অপসুযোগের সাথে যাবেন না, আর কনো মোটরসাইকেল সোডাউন করবেন না, মানুষ ভীত হবে এমন কোন কাজ করা যাবে না, বাজারে ২০/৫০ জন আড্ডা দিবেন না। মেহনতী মানুষের পাশে দাঁড়াবেন আর এটাই হলো আমাদের বার্তা। পথসভা শেষে বেনাপোল পৌরসভার ৯ নং ওয়ার্ড বড় আঁচড়া গ্রামের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শার্শা উপজেলা  আহবায়ক মোস্তাফিজ্জোহা সেলিম এর বাড়িতে এক বিশাল গনসংযোগ অনুষ্ঠানে যোগ দেন।

উক্ত গণসংযোগ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবু তাহের ভারত,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শার্শা উপজেলা আহবায়ক মোস্তাফিজ্জোহা সেলিম,শার্শা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আলহাজ্ব শহিদুল ইসলাম শহীদ ও বেনাপোল স্থলবন্দরের ৯২৫ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহিদ আলী,বেনাপোল পৌর যুবদলের আহবায়ক মফিজুর রহমান বাবু,  বেনাপোল পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ইউনুস আলী, বেনাপোল পৌর যুবদলের সদস্য সচিব রায়হানুজ্জামান দিপু,

বেনাপোল পৌর কৃষক দলের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান,বড় আঁচড়া ওয়ার্ড বিএনপির সভাপতি ইদ্রিস আলী ইদু,সাধারণ সম্পাদক আতিয়ার রহমান,ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি আতিকুজ্জামান  সনি,স্থলবন্দর চেকপোষ্ট ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজুল হক, পৌর যুবনেতা মিজানুর রহমানসহ সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা,কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়