বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাঞ্ছারাপুরে পূজা মন্ডপ পরিদর্শন করেন বিএনপি নেতা এম এ খালেক পিএসসি

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: শুক্রবার (১১ অক্টোবর) বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ খালেক পিএসসি। এসময় তিনি বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে তিনি বলেন, এবারের পূজা হচ্ছে আনন্দমুখর পরিবেশে।বাঞ্ছারামপুর উপজেলা বিএনপি নির্বিঘ্নে সনাতন ধর্মালম্বীদের পূজা উদযাপনের জন্য বিএনপি, ছাত্রদল ও যুবদলের সমন্বয়ে মন্ডপে কমিটি গঠন করে দিয়েছে। এসব কমিটির সদস্যরা পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছে।তিনি আরও বলেন, কোথাও কোন সমস্যা হলে সঙ্গে সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সাথে যোগাযোগ করবেন। বিএনপি সব সময় সনাতন ধর্মালম্বীদের পাশে রয়েছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে। এবারের পূজা সার্বজনীন পূজা হিসাবে লক্ষিত হচ্ছে। যেখানে হিন্দু-মুসলিম সকলেই আনন্দ ভাগাভাগি করে নিচ্ছে।

পরিদর্শন শেষে তিনি প্রতিটি মন্ডপে আর্থিক সহায়তা প্রদান, করেন।পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আক্তার হোসেনে এর সভাপতিত্বে , সাবেক ইউনিয়ন ছাত্রদল সভাপতি মোঃ তাজুল ইসলাম এর সঞ্চালনায়। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আমেরুল ইসলাম ভিপি সাজ্জাদ,উপজেলা সাবেক যুবদলের আহবায়ক ভিপি মুজিব, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি দেওয়ান ভিপি নাজমুল হুদা, পৌর বিএনপি সাধারণ সম্পাদক সালে মুসা, পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক ইব্রাহিম, বাঞ্ছারামপুর ডিগ্রি কলেজের ছাত্রদলের সাবেক সভাপতি ওমর ফারুক,বিএনপি নেতা আবু হানিফ ও মেজবাহ উদ্দিন,
উজানচর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন বিএনপি সাংগঠনিক সম্পাদক বাবুল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সুজন, ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মাহিন আহমেদ, শিশির, আনিস মুন্সী, ইকবাল, মুকুল,কাউসার, রশিদ, কাসেম, মোবারকসহ বিএনপি ছাত্রদল ও যুবদল স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়