শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি হলেন উল্লাপাড়ার সন্তান – ভিপি ফরহাদ !

                            বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি হলেন উল্লাপাড়ার সন্তান - ভিপি ফরহাদ ! - সংবাদের আলো

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন সিরাজগঞ্জের কৃতি সন্তান ভিপি ফরহাদ তিনি উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়ন এর দত্তখারুয়া গ্রামের ছেলে। গত ১৩ জুলাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত পুর্নাঙ্গ কমিটি ঘোষণা হয়। এই কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয় ভিপি ফরহাদ কে।

ভিপি ফরহাদ উল্লাপাড়া বিজ্ঞান স্কুল থেকে এস এসসি দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়তেন ২০১৯ ডাকসু নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ মনোনিত প্রার্থী হিসেবে কবি জসীমউদ্দিন হল ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। আওয়ামী পরিবারের সন্তান ভিপি ফরহাদকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদে নির্বাচিত করায় অনেক আনন্দিত সিরাজগঞ্জ জেলা ও উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ সহ সকল শ্রেনী পেশার মানুষ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদে নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভিপি ফরহাদ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়