শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বঙ্গমাতার জন্মদিনে চৌহালীতে সেলাই মেশিন বিতরণ !

                            বঙ্গমাতার জন্মদিনে চৌহালীতে সেলাই মেশিন বিতরণ ! - সংবাদের আলো

নিজস্ব প্রতিনিধি: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের চৌহালীতে বিধবা, তালাকপ্রাপ্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্প থেকে প্রশিক্ষণ গ্রহণকারী সাত জন দরিদ্র অসহায় ও দু:স্থ মহিলাদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দীন, চৌহালী উপজেলা সহকারী কমিশনার ভুমি মোহাম্মদ সাইফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হযরত আলী মাষ্টার, উপজেলা মহিলা বিষয়ক অফিসার শামীম জাহিদ তালুকদার প্রমুখ।

উপজেলায় আইজিএ প্রশিক্ষণ প্রকল্প থেকে প্রশিক্ষণ গ্রহণকারী বিধবা,তালাকপ্রাপ্ত ও হতদরিদ্র সাত পরিবার সরকারের সুদৃষ্টিতে ও স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন যুগে বিনামূল্যে সেলাই মেশিন পেয়ে তারা খুব খুশি। তারা আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর জন্য দোয়া করেন এবং এ প্রশিক্ষণ চালু রাখার জন্য আহবান জানান। এসময় সরকারের উন্নয়ন ও সেলাই মেশিন প্রাপ্তদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বক্তারা।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়