বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বঙ্গবন্ধু টি-১০ রয়্যালটি কাপ ও রয়্যালটি টি-২০ কাপের বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ

মেজবাহুল হিমেল: বঙ্গবন্ধু টি-10 রয়্যালটি কাপ ও রয়্যালটি টি-20 কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে রংপুর ক্রিকেট গার্ডেন মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়েছে। রয়্যালটি মেগা মলের চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন (সেরা করদাতা ) এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (অতিরিক্ত আইজিপি)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুরের জেলা প্রশাসক মোবাশ্বের হাসান, রংপুর জেলা ও বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুমি গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ তানবীর হোসেন আশরাফী (সেরা করদাতা) ও শাকিল রায়হান। সকালে রয়্যালটি টি-20 কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় আইজিএস ক্রিকেট একাডেমির ১১১ রানের লক্ষে নেমে ৫ উইকেটে জয় লাভ করেন রংপুর স্টার।

বিকেলে বঙ্গবন্ধু টি-10 রয়্যালটি কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুন্সিপাড়া ক্রিড়া সংস্থা প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৮৫ রানের টার্গেট দেন। ৮৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ৮ ওভার বলে ৮৮ রান সহজ জয় তুলে নেন ফ্রেন্ড ক্রিকেট রংপুর। ম্যান অফ দা ম্যাচ হয়েছেন আকবর আলী। বঙ্গবন্ধু টি-10 রয়্যালটি কাপ টুর্নামেন্টে ২৪টি দল অংশগ্রহণ করেন ও রয়্যালটি টি-20 কাপ টুর্নামেন্টে ৩২ টি দল অংশগ্রহণ করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়