শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রবাসীর ১৬ ভরি স্বর্ণ ছিনতাইকালে পুলিশের এএসআইকে ধরল জনতা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীতে ১৬ ভরি স্বর্ণ ছিনতাইয়ের চেষ্টার সময় পুলিশের এক উপপরিদর্শককে স্থানীয়রা হাতেনাতে ধরে থানায় সোপর্দ করেছে। আজ রোববার বিকেলে নগরের খুলশী থানাধীন টাইগারপাস এলাকায় এ ঘটনা ঘটেছে।’ অভিযুক্ত পুলিশ সদস্য আমিনুল ইসলাম খুলশী থানায় কর্মরত আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) মোখলেছুর রহমান।’ স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় স্বর্ণ নিয়ে যাচ্ছিলেন সৌদিপ্রবাসী আব্দুল খালেক।

পথে নগরীর টাইগারপাস এলাকায় স্বর্ণের মালিক থেকে চোরাই স্বর্ণ বলে তা কেড়ে নিয়ে পালানোর সময় এসআই আমিনুল ও তাঁর সোর্স জাহেদকে জনতা আটক করে। পরে খুলশী থানা-পুলিশের কাছে তাঁদের হস্তান্তর করে। মোখলেছুর রহমান বলেন, অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে মামলা নেওয়া হচ্ছে। সার্বিক বিষয়ে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। স্বর্ণের মালিক আটটি বালার প্রতিটিতে দুই ভরি করে মোট ১৬ ভরি স্বর্ণ আছে বলে দাবি করেছে। থানার ওসি বিষয়টি ভালো বলতে পারবে।’ তবে এ বিষয়ে জানতে ওসি শেখ মো. নেয়ামত উল্লাহকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----