শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মোনাজাত ও আলোচনা সভা !

                            ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মোনাজাত ও আলোচনা সভা ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্টে বঙ্গবন্ধুর স-পরিবারে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত, দাড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা সহ ও   আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জের উদ্যোগে –
মঙ্গলবার (১ আগষ্ট)  সন্ধ্যা রাতে সিরাজগঞ্জ শহরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন কার্যালয়ে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং  সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না’র সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শোকসভায় দোয়া ও মোনাজাত করেন,  সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ গোলাম মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনা করেন,  বীরমুক্তিযোদ্ধা ডাঃ জহুরুল হক রাজা।

শোকাবহ আগষ্টের শুরুতে বঙ্গবন্ধুর  ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও সপরিবারে ঘাতকদের বুলেটে নিহত সকল শহীদদের নিয়ে  স্মরণ সভায় বক্তব্যে রাখেন, বক্তব্যে রাখেন,  ডাঃ জাহিদুল ইসলাম হীরা, ডাঃ আকরামুজ্জামান, ডাঃ নিত্য রঞ্জন পাল, অ্যাডভোকেট রজব আলী, অ্যাডভোকেট শামীমা ইয়াসমিন রীমা,কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি প্রমুখ।

উক্ত জাতীয়  শোকসভায়  নবীন- প্রবীণ চিকিৎসকগণ, প্রবীণ আইনজীবীগন, স্কুল – কলেজ  শিক্ষকগণ, ম্যাটস্ এর শিক্ষার্থীরা, নার্সিং ছাত্ররাসহ বিভিন্ন পেশাজীবি  সংগঠনের নেতৃবৃন্দরা  উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়