বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নৌকায় ভোট ভিক্ষা চাইলেন সাজ্জাদুল হাসান

বিশেষ প্রতিনিধি : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় আবারও ভোট ভিক্ষা চাইলেন নেত্রকোনা ৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি সাজ্জাদুল হাসান।

সাজ্জাদুল হাসান এমপি বলেছেন, এ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। নৌকা ভোট দিলে মানুষ শান্তিতে থাকবে। জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্তা রেখে বিশ্বাস রেখে আমাকে এখানে মনোনয়ন দিয়ে ছিলেন। আমি অল্প কয়েকদিন মানুষের পাশে থেকে কাজ করার সুযোগ পেয়েছি। নৌকা প্রতীকে ভোট দিলে আমি আবারও আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ পাব।

তিনি বুধবার সন্ধ্যায় উপজেলার পাবলিক হল মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মদন উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নির্বাচনী সভায় সাংগঠিনক সম্পাদক বিমান কুমার বৈশ্য ও সাইদুর রহমান বগীর সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান (ভিপি লিটন),সহ-সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান,হাবিবুর রহমান খান রতন,প্রশান্ত কুমার রায়,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম খান জামি,মদন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার, ইফতে খারুল আলম চৌধুরী আজাদ,সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান,আবুল বাশার খান এখলাছ, পৗর মেয়র সাইফুল ইসলাম সাইফ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম,ছাত্রলীগের আহবায়ক টিপু মিয়া সোহাগ প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়