শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নেত্রকোনায় সাত মাদকসেবীকে আটক করেছে সেনাবাহিনী

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় ২০ গ্রাম গাঁজা এবং গাঁজা সেবনের আনুষাঙ্গিক দ্রব্যসামগ্রীসহ সাত মাদকসেবনকারীকে আটক করেছে সেনাবাহিনী।বৃহস্পতিবার(২৪ অক্টোবর) রাত সাড়ে বারোটায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন নেত্রকোনা সেনা ক্যাম্পের উপ অধিনায়ক মেজর জিসানুল হায়দার।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার(২৪ অক্টোবর) রাত সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের কুরপাড় নতুন জেলখানা রোড এলাকার মুনসুর নাম এক ব্যক্তির খামারের মধ্যে একটি অটোরিক্সা গ্যারেজে
সার্জেন্ট মাসুদের নেতৃত্বে সেনাবহিনীর একটি টিম এ অভিযান পরিচালনা করে। অভিযানে মাদকসেবন অবস্থায়
২০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের আনুষাঙ্গিক দ্রব্যসামগ্রীসহ সাত জন মাদকসেবীকে আটক করে।

পরবর্তীতে মাদক দ্রব্য সহ সাত মাদক সেবনকারীকে প্রাথমিক জিজ্ঞাসা বাদ শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নেত্রকোনায় হস্তান্তর করা হয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আশরাফুল কবিরের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে মাদকদ্রব্য আইনে আটকৃতদের নগদ ১০০ টাকা জরিমানা ও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার কুড়পাড় এলাকার আবু নাসেরের ছেলে সিফাত আল সাদী (৩৫), আব্দুস সাত্তারের ছেলে আব্দুস সামি সৌরভ (৩৩), মনু মিয়ার ছেলে বাপ্পী মিয়া (৩০), সনুরা গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. হীরা (৩০), বড় বাজার এলাকার সাধন নন্দনের ছেলে অভিজিৎ সাহা মন্ডল (২৮), , লক্ষিগঞ্জ বাইশধার গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. শিমুল খান (৩০), কেন্দুয়া উপজেলার পাইকুরা ইউনিয়নের বারলা গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে মো. রুবেল (৩৩)।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়