বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নেচে গেয়ে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের নৌকার পক্ষে নির্বাচনী প্রচার

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নেচে গেয়ে ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেছেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখা। সোমবার দুপুর দুইটায় ট্রাকযোগে নির্বাচনী গান বাজিয়ে সিরাজগঞ্জ-১ কাজিপুর ও সদরের পাঁচ ইউনিয়নের বিভিন্ন বাজারে ভোটারদের মাঝে এই প্রচারণা চালায় তারা।

দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এই প্রচারণা শুরু হয়। প্রচারণায় নেতৃত্ব দেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলম। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী নানা উন্নয়নমূলক কর্মকান্ড গানে গানে আমরা প্রচার করে ভোটারদের মনযোগ আকর্ষণের চেষ্টা করেছি।

এসময় সাংস্কৃতিক দলটি কাজিপুর আসনে নৌকার প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় এর পক্ষে প্রচারণা চালায়। সন্ধ্যায় তারা সিরাজগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী ড. জান্নাত আরা হেনরির পক্ষে নির্বাচনী প্রচারণা চালায়। এসময় এই আসনের নৌকার প্রার্থীও প্রচারণায় অংশ নেন এবং সাংস্কৃতিক দলটিকে ধন্যবাদ জানান। প্রচারণায় অংশ নেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক আবদুল জলিল, সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক স্বপন চন্দ্র দাস।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়