শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নাটোরে উপজেলা চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতার উপরে হামলার প্রতিবাদে বিক্ষোভ !

                            নাটোরে উপজেলা চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতার উপরে হামলার প্রতিবাদে বিক্ষোভ ! - সংবাদের আলো

রবিন খান, স্টাফ রিপোর্টার: নাটেরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন হোটেলে খাবার সময় সন্ত্রাসী হামলার শিকার হয়েছিলেন। এ ঘটনার প্রতিবাদে নাটোর শহরে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ।

সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের কান্দিভিটুয়ার কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পুরো নাটোর শহর ঘুরে মাদরাসা মোড়ের স্বাধীনতা চত্বরে সমাবেশে মিলিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট বিকেলে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির দাফন শেষে ফেরার পথে শহরের পচুর হোটেলে খাবার সময় হামলার শিকার হন নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়